গে যুগে মানুষের বাক স্বাধীনতা হরণ করা হয়েছে। সাংবাদিক নির্যাতন, নারী নির্যাতন, অন্যায়-অত্যাচার, শোষণ-নির্যাতন, রাষ্ট্রীয় সম্পদের লুণ্ঠন ও অপব্যবহার এখনও চলছে। অথচ সর্ব প্রকার শোষণ-নির্যাতনের বিরুদ্ধেই ছিল মহান স্বাধীনতা যুদ্ধ।
বক্তাগণ আরো বলেন, বঙ্গবন্ধু অসামান্য নেতৃত্ব দিয়ে মহান মুক্তিযুদ্ধের জন্য পুরো জাতিকে ঐক্যবদ্ধ করেছেন এবং বঙ্গবন্ধুর নেতৃত্বে উজ্জীবিত হয়েই বাঙালি জাতি স্বাধীনতা ছিনিয়ে এনেছিল। এসময় উপস্থিত সাংবাদিকরা মুক্তিযুদ্ধের সকল সেক্টর কমান্ডার, সকল মুক্তিযোদ্ধা ও বীর শহীদদের শ্রদ্ধার সাথে স্মরণ করেন। বক্তাগণ ইউএইতে কর্মরত সকল মিডিয়ার সাংবাদিক ও প্রতিনিধিদের প্রসাসের সাথে যুক্ত হয়ে দেশ, জাতি ও প্রবাসীদের কল্যাণে কাজ করার জন্য আহ্বান জানান।গে যুগে মানুষের বাক স্বাধীনতা হরণ করা হয়েছে। সাংবাদিক নির্যাতন, নারী নির্যাতন, অন্যায়-অত্যাচার, শোষণ-নির্যাতন, রাষ্ট্রীয় সম্পদের লুণ্ঠন ও অপব্যবহার এখনও চলছে। অথচ সর্ব প্রকার শোষণ-নির্যাতনের বিরুদ্ধেই ছিল মহান স্বাধীনতা যুদ্ধ।
বক্তাগণ আরো বলেন, বঙ্গবন্ধু অসামান্য নেতৃত্ব দিয়ে মহান মুক্তিযুদ্ধের জন্য পুরো জাতিকে ঐক্যবদ্ধ করেছেন এবং বঙ্গবন্ধুর নেতৃত্বে উজ্জীবিত হয়েই বাঙালি জাতি স্বাধীনতা ছিনিয়ে এনেছিল। এসময় উপস্থিত সাংবাদিকরা মুক্তিযুদ্ধের সকল সেক্টর কমান্ডার, সকল মুক্তিযোদ্ধা ও বীর শহীদদের শ্রদ্ধার সাথে স্মরণ করেন। বক্তাগণ ইউএইতে কর্মরত সকল মিডিয়ার সাংবাদিক ও প্রতিনিধিদের প্রসাসের সাথে যুক্ত হয়ে দেশ, জাতি ও প্রবাসীদের কল্যাণে কাজ করার জন্য আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here