সুন্দরগঞ্জে এসএসসি পরীক্ষা কেন্দ্রে নকল বিতরণ

0
423

এনামুল হক,সুন্দরগঞ্জ (গাইবান্ধা)প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জে চলমান এসএসসি পরীক্ষায় শিক্ষার্থীদের হাতে নকল বিতরণের অভিযোগ । শনিবার (৯ ফেব্রুয়ারি) বেলা ১২টায় কাঠগড়া দ্বি মুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। আজ গণিত বিষয়ে পরীক্ষা অনুষ্ঠিত হয়।

জানা যায়, সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের কাঠগড়া দ্বি মুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের বাহির থেকে এক অবিভাবক জানালা দিয়ে নকল বিতরণ করেছেন। এ সময় তিনি একাধিকবার ভিতরের পরীক্ষার্থীদের সাথে কথা বলেন। বিষয়টি নজরে আসলে সেই অবিভাবকেরর সাথে কথা বলতে গেলে তিনি পালিয়ে যান। কাটগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এ ভবনটিতে ( ১৬, ১৭, ১৮) এ নকল বিতরণের ঘটনা ঘটে।
পরে এ বিষয়ে দৈনিক আলোকিত সকালের প্রতিনিধি মোঃএনামুল হক কে ফোনালাপে কেন্দ্র সচিব ইউনূস আলী সরকারের বলেন তিনি এ বিষয়ে কিছু জানেন না এবং নকলের বিষয়টি অস্বীকার করেন। তিনি বলেন, নকল রোধে ভিতর থেকে সকল জানালা বন্ধ রাখা হয়েছে। বাহির থেকে নকল বিতরণের কোন সুযোগ নেই বলেও জানান। কিন্তু নকল বিতরণের প্রমান স্বরুপ ছবি ও ভিডিও আছে দাবি করলে তিনি বলেন, এটা শত্রুতামূলক করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার সোলেমান আলী বলেন, বিষয়টি অত্যান্ত দুঃখজনক। এতো নিরাপত্তার মধ্যে অবিভাবকের নকল বিতরণ করার সুযোগ থাকেনা। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here